চাটমোহরে র‌্যাবের হাতে প্রতারক ধরা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ২২:৫০

পাবনার চাটমোহরে র‌্যাব ও পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে সোহেল রানা (৩৬) নামে এক প্রতারককে আটক করেছে র‌্যাব-১২ এর একটি দল।

শনিবার রাতে সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) কিশোর রায়ের নেতৃত্বে পৌর শহরের নারিকেলপাড়া মহল্লা থেকে তাকে আটক করা হয়।

তিনি রাজশাহীর চারঘাট উপজেলার কুঠিপাড়া এলাকার আবদুর রাজ্জাকের ছেলে।

রবিবার সকালে চাটমোহর থানায় মামলার পর আটক সোহেল রানাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে চাটমোহর নারিকেলপাড়ায় এক নারীকে বিয়ে করে ভাড়া বাসায় বসবাস করছিলেন সোহেল রানা। স্থানীয়দের কাছে তিনি নিজেকে পুলিশের কর্মকর্তা বলে পরিচয় দিতেন। এছাড়া আইকন অ্যাপস ব্যবহার করে মোবাইল ফোনের মাধ্যমে তিনি নিজেকে র‌্যাব ও পুলিশের ডিআইজি এবং এসপি পরিচয় দিয়ে সাধারণ মানুষ এবং পুলিশের সাথে প্রতারণা করে আসছিলেন।

গোপন সংবাদ এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযুক্ত সোহেল রানার অবস্থান শনাক্তের পর শনিবার রাতে পৌর শহরের নারিকেলপাড়া মহল্লার মাসুদ টেলিকমের সামনে থেকে আটক করে র‌্যাব-১২ এর একটি দল। এ সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ৬টি মোবাইল ফোন, ১০টি সিমকার্ড ও নগদ ১৩শ’ টাকা উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, ধৃত আসামিকে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :