জাতীয় শোক দিবসে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২২, ১৬:৩৪

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট, সোমবার হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের উদ্যোগে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লী হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল।

এ সময় জামাল উদ্দিন রাসেল বলেন, বাঙালি জাতির জীবনে ১৫ আগস্ট অত্যন্ত বেদনাদায়ক দিন। ১৯৭৫ সালের এই দিনে ঘাতকের নিমর্ম বুলেটে শাহাদাতবরণ করেন বঙ্গবন্ধু, তাঁর স্ত্রী, পুত্র, পুত্রবধূ এবং আত্মীয়স্বজনসহ অনেকে। জামাল উদ্দিন রাসেল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

জামাল উদ্দিন রাসেল আরো বলেন, ঘাতকেরা জাতির পিতা ও তাঁর পরিবারকে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার অপচেষ্টা করেছিলো। কিন্তু আজ তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পৃথিবীতে শ্রেষ্ঠত্বের মর্যাদায় আসীন হয়েছে।

হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতেই হামদর্দ মানবসেবায় নিবেদিত হয়ে গোটা বাংলাদেশের মানুষের মনে আশার আলো জ্বেলে দিচ্ছে ।

রাজধানীর বাংলামোটরে হামদর্দের নগর বিপণন কেন্দ্রের চত্বরে অনুষ্ঠিত এ মেডিকেল ক্যাম্পে অন্যান্যের মধ্যে পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক, উপ-পরিচালক বিপণন ডা. আবুল তৈমুর চৌধুরী, উপ-পরিচালক বিক্রয় মো. মোখলেসুর রহমান মারুফ, হাকীম সাঈদ ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাকীম মো. খোরশেদ আলমসহ ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।- বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :