গাইবান্ধায় আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২২, ২১:৪১

গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম চৌধুরী শাহীনকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। কোমরের নিচ ও দুই পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করায় তার অবস্থা বর্তমানে সংকটাপন্ন।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার পরিদর্শক (অপারেশন) জাহাঙ্গীর আলম।

এর আগে রবিবার সন্ধ্যার দিকে গাইবান্ধা শহরের মাস্টারপাড়ায় মেরি স্টোপ ক্লিনিকের সামনে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মাস্টারপাড়ার মাদক কারবারি সাদ মাহমুদ সৈকতের নেতৃত্বে তার সঙ্গে থাকা কয়েকজন মিলে শাহীনকে পথরোথ করে কুপিয়ে জখম করে বলে অভিযোগ প্রত্যক্ষদর্শীদের।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে আশরাফুল ইসলাম চৌধুরী শাহিন মাস্টারপাড়ার মেরি স্টোপ ক্লিনিকের সামনে আসেন। এসময় হঠাৎ করে সৈকতসহ তার সঙ্গে থাকা ৫-৭ জন শাহীনের ওপর হামলা চালিয়ে এলোপাথারি মারধর করতে থাকে। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে শাহীনের কোমরের নিচ ও দুই পায়ে কুপিয়ে গুরুতর জখম করে। ঘটনা দেখে আশপাশের লোকজন এগিয়ে এলে সৈকতসহ তার লোকেরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে শাহীনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থার অবনতি হলে রাতেই শাহীনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার পরির্দশক (তদন্ত) নয়ন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। পূর্ব বিরোধের জেরে কুখ্যাত মাদক ব্যবসায়ী সৈকত তার লোকজন নিয়ে এই হামলার ঘটনা ঘটায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় মামলা হয়নি। তবে অভিযোগের ভিত্তিতে মামলা করা হবে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :