সালথায় মোটরসাইকেল-নছিমন সংঘর্ষে যুবক নিহত

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২২, ১৭:২৪

ফরিদপুরের সালথায় মোটরসাইকেল ও নছিমনের সংঘর্ষে মো. জিহাদ মোল্যা (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই কিশোর-কিশোরী আহত হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

বুধবার দুপুরে উপজেলার গট্টি ইউনিয়নের ফরিদপুর-সালথা সড়কের কসবাগট্টি চেয়ারম্যান বাড়ির রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ফরিদপুর-সালথা প্রধান সড়কের ফরিদপুর সদরের দিক থেকে দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে চেয়ারম্যান বাড়ির রাস্তা থেকে আসা একটি নছিমনের সংঘর্ষ হয়। তখন মোটরসাইকেলটি সড়কের ওপর ছিটকে পড়ে ভেঙে চুরমার হয়ে যায়।

এতে মোটরসাইকেলে থাকা ফরিদপুর সদরের ঘোড়াদাহ গ্রামের কাইয়ুম মোল্যার ছেলে জিহাদ মোল্যা (২০), প্রতাবপুর গ্রামের নিজামদ্দীন শেখের ছেলে সোহেল শেখ (১৬) ও একই গ্রামের বাবু মোল্যার বন্যা আক্তার (১৪) আহত হয়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি নিয়ে করেন। এরমধ্যে জিহাদ মোল্যা হাসপাতালে নেওয়ার পরপরই মারা যান। অপর দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে দুর্ঘটনাস্থলে লোকজন আসার আগেই নছিমন চালক পালিয়ে যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. শেখ সাদিক বলেন, ফরিদপুর-সালথা সড়কে মোটরসাইকেল ও নছিমন সংঘর্ষে এক যুবক হাসপাতালে নেওয়ার পর মারা যান। এ ঘটনায় আরও দুই কিশোর-কিশোরী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :