নিয়ম ভেঙে আইনি বিপাকে রাবিনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ১৩:৪৪

জঙ্গল সাফারির ভিডিও সোশ্যাল মিডিয়ায় দিয়ে বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। ভারতের মধ্যপ্রদেশের সাতপুরা অভয়ারণ্যে গিয়েছিলেন নায়িকা। সেখানেই টাইগার রিজার্ভে বাঘের ভিডিও তুলে আইনি বিপাকে জড়ালেন তিনি।

সাতপুরা টাইগার রিজার্ভের এক কর্মকর্তা বলেন, সাফারির সময় রাবিনা বাঘের কাছাকাছি গিয়েছিলেন। তাই এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

ভিডিওতে দেখা যায়, রাবিনাকে বহনকারী জিপটি বাঘের কাছে পৌঁছেছে। ভিডিও ফুটেজে বাঘের গর্জন শোনা যাচ্ছে, সেখানে ঘোরাফেরা করছেন রাবিনা। সেই সঙ্গে শাটারের শব্দ শোনা যাচ্ছে।

যদিও রাবিনা লেখেন, ‘কেউই অনুমান করতে পারে না বাঘ কেমন আচরণ করবে। গাড়িটি বনবিভাগের লাইসেন্স প্রাপ্ত ছিল এবং বনবিভাগের সেই ড্রাইভার এবং গাইডরা সঙ্গে ছিলেন যাদের সীমানা এবং আইন সংক্রান্ত ক্ষেত্রে যথেষ্ট জ্ঞান এবং প্রশিক্ষণ রয়েছে।

বন বিভাগের উপ-বিভাগীয় কর্মকর্তা (এসডিও) ধীরাজ সিং চৌহান বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ অনুযায়ী ঘটনার তদন্ত শুরু হয়েছে। ২২ নভেম্বর রাবিনার সফরের সময় তার গাড়িটি একটি বাঘের কাছে পৌঁছেছিল বলে অভিযোগ। এই ঘটনায় গাড়ির চালক ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নোটিশ দিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

বাঘ সংরক্ষণ প্রকল্পে একটি নির্দিষ্ট সীমা পর্যন্ত সবার প্রবেশের অনুমতি আছে। কিন্তু ভিডিওতে দেখা যায়, রাবিনা একটু বেশিই ভেতরে ঢুকেছেন এবং বাঘ প্রায় তার জিপের সামনে দিয়ে হেঁটে বেড়াচ্ছে। তাতেই বিরক্ত হয়েছেন নেটিজেনরা। নজর এড়ায়নি প্রশাসনেরও।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :