‘জীবন দিয়ে হলেও বিএনপি রাজপথে থেকে আন্দোলন করবে’

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২৩, ১৬:২০

সরকার যদি এক তরফা নির্বাচনের ব্যবস্থা করে তাহলে বিএনপি নেতাকর্মীরা জীবন দিয়ে হলেও রাজপথে থেকে আন্দোলন করবে বলে মন্তব্য দলের কেন্দ্রীয় কমিটির সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন। বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে। এ বছর বিএনপি দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনবেই।

সোমবার দুপুরে মাদারীপুরে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে খোকন এসব কথা বলেন।

প্রধান অতিথি হিসেবে আনিসুর রহমান তালুকদার খোকন বলেন, ঢাকায় এখন যে কোনো আন্দোলনে ৫ লাখের বেশি জনগণ অংশ নেয়। আগামীতে এই সংখ্যা দ্বিগুণ-তিনগুণ হবে। এতে বোঝা যায়, এ সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে। আর বেশি দিন টিকে থাকতে পারবে না।

সরকারের অধীনে কোন নির্বাচন আর হবে না উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, যা হবে সেটা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হবে। প্রয়োজনে আমাদের নেতাকর্মীরা জীবন দিতেও প্রস্তুত।’

মাদারীপুরের কুলপদ্দি চৌরাস্তা থেকে রয়্যালিটি হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ডিসির ব্রিজের কাছে এসে শেষ হয়। পরে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান মুরাদ। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক মো. ফারুক বেপারী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাত হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মাইদুর রানা, মো. ফয়সাল, নূরে আলম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রী বিএনপি নেতা আনিসুর রহমান তালুকদার খোকন আরো বলেন, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে রাজপথে থেকে এ সরকারের পতন না ঘটিয়ে আমরা ঘরে ফিরে যাবো না। হামলা-মামলা দিয়ে লাভ নেই রাজপথে ছিলাম, আছি এবং মৃত্যুর পূর্ব পর্যন্ত থাকবো। দেশনেত্রী বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মাদারীপুর জেলা ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল নেতার মুক্তি চাই।’

(ঢাকাটাইমস/২জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :