মামলা তুলে নিয়ে স্বামীর সঙ্গে ফের এক ছাদের নিচে সারিকা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২১ | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:১৮

স্বামী জি এস বদরুদ্দিন রাহী যৌতুকের দাবিতে নির্যাতনের মামলা তুলে নিয়ে ফের এক ছাদের নিচে বসবাস শুরু করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। নায়িকার ভাষায়, সংসার ভাঙ্গা ভালো কিছু নয়। সে কারণে স্বামী ক্ষমা চাইলে মন গলে নায়িকার। এরপর তিনি মামলা তুলে নেন বলে দাবি করেন।

সারিকা বলেন, ‘আমাদের বিষয়টি নিয়ে দুই পরিবার বসেছিল এবং রাহী ক্ষমা চেয়েছে। সে একসঙ্গে থাকার সুযোগ চেয়েছে আর আমি তো তাকে ভালোবাসি তাই মামলা তুলে নিয়েছি। তাছাড়া আমিও চেয়েছি, সুন্দরভাবে সংসার করতে। কারণ, বিয়ে ভাঙা ভালো কিছু নয়। দুজনেরই পরিবার আছে, সমাজ আছে। এটা নিয়ে তারা তো বিব্রত অবস্থায় পড়ে। এই সুন্দর সমাধানে সবচেয়ে বেশি ভূমিকা রেখেছেন আমার শ্বশুরবাড়ির লোকজন।’

সারিকা জানান, আমরা দুজনই একসঙ্গে সংসার চালাতে চেষ্টা করে যাচ্ছি। এখন রাহীর ভাড়া করা বসুন্ধরার বাসাতেই আছি। বলেন, ‘মানুষ চায় সবার আগে নিজে ভালো থাকতে, তারপর আশপাশের মানুষকে ভালো রাখতে। ওই সময় আমার ওপর দিয়ে খুব ঝড় বয়ে গিয়েছিল। মামলা করার আগেও চেষ্টা করেছি সমাধান করতে, হয়নি। পরে বাধ্য হয়েই কাজটি করতে হয়েছিল আমাকে। থাক, সেসব কথা এখন আর না বলি।’

গত বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসেছিলেন মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। বিয়ের কিছুদিন না যেতেই তার স্বামী জি এস বদরুদ্দিন রাহী যৌতুকের টাকার জন্য অভিনেত্রীকে নির্যাতন শুরু করেন। শুধু তাই নয়, এক কাপড়ে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগও তোলেন সারিকা।

এরপর নির্যাতনের অভিযোগ এনে রাহীর বিরুদ্ধে মামলা করেন অভিনেত্রী। তখন তিনি জানিয়েছিলেন, বেশ কিছুদিন ধরে তিনি স্বামীর কাছ থেকে দূরে আছেন। মা–বাবার সঙ্গে থাকছেন। বাধ্য হয়েই তিনি মামলা করেছেন। তবে সে সব এখন অতীত।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :