বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতে মারা গেলেন যুবক

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৫

বিয়ের অনুষ্ঠানে বেজায় আনন্দ করছিলেন ১৯ বছর বয়সী ছেলেটা। গানের তালে তালে নাচছিলেন তিনি। আনন্দে আত্মহারা হয়ে শার্টের সবগুলো বোতামও খুলে ফেলেছিলেন। ভেতরের স্যান্ডু গেঞ্জি দেখিয়ে বলিউড তারকার মতো কোমর দোলাচ্ছিলেন।

তবে আচমকাই মাটিতে মুখ থুবড়ে পড়লেন সেই যুবক। অনুষ্ঠানে উপস্থিত কেউ বুঝে ওঠার আগেই সব শেষ। হৃদস্পন্দন বন্ধ হয়ে গেল তার। খুশির দিনে নেমে এলো শোকের অন্ধকার। বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতেই মৃত্যু হলো ওই যুবকের।

শনিবার রাতে এই ঘটনাটি ঘটেছে ভারতের তেলাঙ্গানার আদিলাবাদ জেলার কুভীর মণ্ডলের পরদি নামক একটি গ্রামে। যুবকের মৃত্যুর ঘটনার সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় সংবাদ মাধ্যমের খবর বলছে, মৃত যুবকের নাম মুত্যম। তিনি মহারাষ্ট্রের শিভুনি গ্রামের বাসিন্দা।

পরদি গ্রামের স্থানীয়রা জানান, একটি জনপ্রিয় তেলেগু গানের তালে পা দোলাচ্ছিলেন মুত্যম। শনিবার সন্ধ্যা তখন সাতটা। বিয়ের রিসেপশন পার্টি চলছিল। সেই সময় হঠাৎই আনন্দ করতে করতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মুত্যম। সঙ্গে সঙ্গে ভাইঁসাতে সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

কিন্তু হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা যুবককে মৃত বলে ঘোষণা করেন। জানা যায়, মুত্যম তার এক বন্ধুর বিয়ের রিসেপশনে গিয়েছিল। কিছুদিন আগে বেঙ্গালুরুতে একই ধরনের একটি ঘটনা ঘটে। সেখানে কলেজ ফেস্টে নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় মাস্টার্সের এক ছাত্রের।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :