চাটখিলে মাথায় রড ঢুকে ট্রাক্টর চালকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২৩, ১৭:৫৬

নোয়াখালীর চাটখিল উপজেলায় রড বোঝাই একটি হ্যান্ড ট্রাক্টরের সামনের অংশ ভেঙে পড়ে মাথায় রড ঢুকে আলমগীর হোসেন (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি ওই ট্রাক্টরের চালক ছিলেন।

মঙ্গলবার সকালে চাটখিল মারকাজ মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন নেত্রকোনা জেলার ভারহাটা থানার শিবনা গ্রামের মৃত মনির হোসেনের ছেলে। তিনি চাটখিলের ভীমপুরে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে চাটখিল বাজার থেকে হ্যান্ড ট্রাক্টরে রড বোঝাই করে বাজার পার্শ্ববর্তী একটি বাড়িতে যাচ্ছিলেন চালক আলমগীর হোসেন। যাত্রা পথে সোনাইমুড়ী-চাটখিল সড়কের চাটখিল বাজার সংলগ্ন মারকাজ মসজিদের সামনে পৌঁছলে অতিরিক্ত রডের চাপে তার গাড়ির সামনের অংশ ভেঙে রডগুলো তার মাথার ওপর পড়ে। এসময় একটি রড তার মাথার ভেতর ঢুকে গেলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক আলমগীরকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) টিপু সুলতান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নিহতের পরিবারের লোকজন তাদের গ্রামের বাড়ির উদ্দেশে মৃতদেহ নিয়ে রওনা দিয়েছেন বলে শুনেছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :