‘কিল হিম’ সাড়া ফেলেছে, দাবি অনন্ত জলিলের

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২৩, ১৩:০৪

‘দিন: দ্য ডে’র পর আরও এক ধুন্দুমার অ্যাকশন ছবি নিয়ে হাজির হয়েছেন অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। নাম ‘কিল হিম’। মো. ইকবাল পরিচালিত ও প্রযোজত এ ছবিতেও যথারীতি অনন্তর বিপরীতে নায়িকা তার স্ত্রী বর্ষা। ঈদে দেশের ১০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘কিল হিম’।

অনন্ত জলিলের দাবি, ছবিটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। রবিবার বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখেন তিনি। সেখানে দর্শকদের উপস্থিতি ও তাদের সাড়া পেয়ে আবেগে আপ্লুত হয়ে যান এই অভিনেতা।

হল থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অনন্ত জলিলের দাবি, ‘দর্শকরা ‘কিল হিম’কে সাদরে গ্রহণ করেছেন। আপনারা সেটি নিজ চোখেই দেখতে পাচ্ছেন। এতদিন শুনেছি মানুষ হলে যায় না। সিনেমাতে কেউ বিনিয়োগ করে না। কথাটা সত্যি না। আপনারা কোরবানির ঈদেও দেখেছেন মানুষের ঢল। এখনো দেখছেন। এখন আশা করতে পারি প্রযোজকরা বেশি বেশি সিনেমা বানাবেন।’

অনন্ত জলিল আরও বলেন, ‘এতদিন সিনেমা সংক্রান্ত বিভিন্ন দায়িত্বে থাকার কারণে অভিনয়ের দিকে মনোযোগ দিতে পারিনি। সেই দায়িত্বগুলো এবার ইকবাল ভাইকে (পরিচালক-প্রযোজক) দিয়েছি। আমি অভিনয়ের দিকে বেশি মনোযোগ দিয়েছি। ফলে সবকিছু ভালো হয়েছে। আর প্রযোজনা করবো না। এখন থেকে শুধু অভিনয়ই করব।’

‘কিল হিম’ দিয়ে প্রথমবার নিজস্ব প্রযোজনার বাইরে কাজ করলেন বলে দাবি অনন্ত জলিলের। সুনাম মুভিজের ব্যানারে নির্মিত ও মো. ইকবাল পরিচালনা এ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়া আরও আছেন চিত্রনায়ক রুবেল, মিশা সওদাগর, সীমান্ত, ভারতের রাহুল দেব, অ্যামি রায়সহ অনেকে।

এর আগে গত বছরের কোরবানির ঈদে মুক্তি পায় অনন্ত জলিল ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ‘দিন: দ্য ডে’। সিনেমাটি বেশ সাড়া ফেলে। সেখানেও অনন্তর বিপরীতে নায়িকা ছিলেন স্ত্রী বর্ষা। মানব ও মাদক পাচার নিয়ে বানানো ওই ছবিতে এই তারকা দম্পতিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যায়।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :