নড়াইলে জমির বিরোধে প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে আহত

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২৩, ১৩:৫৬

নড়াইল সদর উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বাবা ও ছেলের ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার চন্ডিবরপুর ইউনিয়নের ধুড়িয়া গ্রামে ১০টার দিকে প্রতিপক্ষরা ভুক্তভোগীদের বাড়িতে এ হামলা চালায়। আহত মাহবুব শেখ (৬৫) ও তার ছেলে আব্দুল্লাহকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ভুক্তভোগী বাবা-ছেলে জানান, দীর্ঘদিন ধরে জমিজামা ভাগাভাগি নিয়ে ধুড়িয়া গ্রামের মাহবুব শেখের সঙ্গে প্রতিপক্ষ ইমরান, মাসুদ, ওয়ালিদ ও মিরান শেখের মধ্যে দ্বন্দ্ব চলছিল। আজ সকালে মাহবুব বাড়ির নারকেল গাছ থেকে ডাব পাড়তে গেলে ইমরান শেখসহ অন্যরা বাধা দেন। কথা কাটাকাটির এক পর্যায়ে মাহবুব ও তার ছেলে আব্দুল্লাহর ওপর লাঠিসোটা নিয়ে হামলা চালায় ইমরান, মাসুদ, ওয়ালিদ ও মিরান শেখ।

এ সময় মাহবুব শেখের বৃদ্ধা মা সেলিনা বেগম মারামারি ঠেকাতে গেলে তাকেও ধাক্কা দিয়ে আহত করে ইমরানসহ অন্যরা। এছাড়া অকথ্য ভাষায় গালাগালি ও প্রাণনাশের হুমকি দেয় প্রতিপক্ষরা।

স্থানীয়রা আহত মাহবুব শেখ ও তার ছেলে আব্দুল্লাহকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহত মাহবুব শেখ জানান, এর আগেও তাকে ধারালো দা দিয়ে কুপিয়েছে প্রতিপক্ষরা। কয়েকবার মারধরও করেছে। গ্রাম্য সালিশ করেও কোনো সমাধান হয়নি। এ ঘটনার সুষ্ঠু বিচার চান তিনি।

এ ঘটনায় অভিযুক্ত ইমরান শেখের বক্তব্য জানতে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তা বন্ধ পাওয়া গেছে। অভিযুক্ত মিরান শেখকে ফোন করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে লাইন কেটে দেন।

নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক শামীমুর রহমান বলেন, আহত মাহবুবের শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আর আব্দুল্লাহর শরীরে মারধরের আঘাত রয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নড়াইল থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :