শেরপুর পৌরসভার বিভিন্ন এলাকায় সেলাই মেশিন বিতরণ করলেন সাবেক এমপি শ্যামলী

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০২৩, ১৮:০৩

শেরপুর পৌরসভার বিভিন্ন এলাকার অসহায় নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী, জেলা যুব মহিলা লীগের সভাপতি, আদরজান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সাপ্তাহিক শ্যামলী শেরপুর, শ্যামলীনিউজ২৪ ডটকমের সম্পাদক-প্রকাশক অ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী।

গত বুধবার (১০ মে) শহরের ঢাকলহাটীস্থ নিজ বাসভবনে নিজস্ব তহবিল থেকে অসহায় নারীদেরকে সেলাই মেশিন তুলে দেন সাবেক এমপি শ্যামলী।

এসময় সাবেক এমপি শ্যামলী বলেন, বর্তমান সরকার নারীবান্ধব সরকার। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের এগিয়ে নিতে সবসময় সাহস দিয়ে গেছেন। তিনি সবসময় নারীদের কথা বেশি চিন্তা করেন। তাই শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, দল থেকে মনোনয়ন যাকেই দেওয়া হবে আপনারা তার পক্ষেই কাজ করবেন। আমি আপনাদের সকলের কাছে দোয়া চাই। দল থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে পিছিয়ে পড়া শেরপুরের নারী সমাজকে সু-পরিকল্পনার মাধ্যমে এগিয়ে নেব।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান শিমু, মহিলা আওয়ামী লীগ নেত্রী রোজিনা তাসনিম, আদরজান ফাউন্ডেশনের কর্মকর্তা ও সাপ্তাহিক শ্যামলী শেরপুর, শ্যামলীনিউজ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক মো. উমর ফারুক, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার শিখা, সাধারণ সম্পাদক মারুফা আক্তার, শহর যুব মহিলা লীগের সভাপতি সেতারা পারভীন পরশ, সাধারণ সম্পাদক সাবিকুন নাহারসহ জেলা যুব মহিলা লীগ নেত্রী নাহিদ রহমান জুলি, লতিফা আক্তার লাকী, মুক্তি বিশ্বাস, লাভলী আক্তার, বৃষ্টি সাহা, পূজা পাল, সুমি বিশ্বাস, রিতা, জেসমিন আক্তারসহ যুব মহিলা লীগের সব ইউনিটের নেতা-কর্মী ও স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

(ঢাকাটাইম/১৯মে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :