নেত্রকোণায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ আগস্ট ২০২৩, ১৭:৪৭ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২৩, ১৭:২১

নেত্রকোণা জেলা শহরের কুরপাড় সড়ক এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পান্না আক্তার (১৫ ) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেল চালক মামাত ভাই শরিফ মিয়া (২৪)।

নিহত পান্না কান্দি আলীয়া মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী ও সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের কান্দি গ্রামের মো. মস্তু মিয়ার মেয়ে।

বুধবার দুপুর ১২টার দিকে শহরের কুড়পাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠে আধুনিক সদর হাসপাতাল।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মামাত ভাইয়ের সঙ্গে বাড়ি থেকে মোটরসাইকেলে চড়ে শহরে যাচ্ছিলেন পান্না। কিন্তু কুড়পাড় এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় ট্রাকটি। এ সময় মোটরসাইকেলে থাকা পান্না পড়ে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই সে মারা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফুর রহমান জানান, দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হয়েছে। শরীফ মিয়া ছিটকে পরে গুরুতর আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থলে পান্না নিহত হয়। মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্যে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাক চালক সিংহের বাংলা ইউনিয়নের আব্দুর রাশিদের ছেলে আবুল হাসেমকেও আটক করা হয়েছে।

ঢাকাটাইমস/৯আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :