বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে: ড. কাজী এরতেজা হাসান

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩০

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, দৈনিক ভোরের পাতা ও দ্য ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক ও প্রকাশক এবং এফবিসিসিআই'র সাবেক পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি'র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়া সাতক্ষীরার পাঁচ কৃতি সন্তান।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মো:নাহিদ হাসান শাহীন, এম এম শাহেদুজ্জামান, শরিফুল আলম শফু, উপ ক্রিয়া বিষয়ক সম্পাদক তামান্না তাজনিন তমা, অটিজম বিষয়ক উপ সম্পাদক ছুমাইয়া আফরোজ নিশু সহ অন্যান্য নেতৃবৃন্দ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড.কাজী এরতেজা হাসান, সিআইপি'র সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

ছাত্রলীগে কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া সাতক্ষীরার কৃতি সন্তানদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ত্যাগের আদর্শে নিজেদের গড়ে তোলার জন্য আহ্বান জানিয়ে ড. কাজী এরতেজা হাসান বলেন, ছাত্রলীগে ঐতিহ্য সমুন্নত রেখে সততা, আদর্শ ও লক্ষ্য নিয়ে কাজ করলে যে কোনো রজনীতিবিদের ক্ষেত্রেই সাফল্য পাওয়া সম্ভব। জাতির পিতা বঙ্গবন্ধু সেটাই প্রমাণ করে গেছেন। কাজেই বঙ্গবন্ধুর আদর্শ মাথায় রেখে নিজেদের গড়ে তুলতে হবে। ভবিষ্যতে বাংলাদেশের নেতৃত্ব দিতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রনি আহমেদ, জেলা যুবলীগ নেতা মনোয়ার হোসেন অনু, জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান,শেখ জুবায়ের আল জামান সহ সাতক্ষীরা মেডিকেল কলেজের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :