দেশের মানুষ না চাইলে সে নির্বাচন হয় না: আমীর খসরু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২৩, ২০:৪০

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহামুদ চৌধুরী বলেছেন, দেশের মানুষের ইচ্ছার বিরুদ্ধে তফসিল কেন, যাই ঘোষণা করা হোক কোনটাই কাজে আসবে না। তফসিলের সঙ্গে নির্বাচনের কোন সর্ম্পক নেই। অনেকে অনেক সময় তফসিল ঘোষণা করেছেন। দেশের মানুষ না চাইলে সে নির্বাচন হয় না।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী কমপ্লেক্স ও দানবীর রণদা প্রসাদ সাহার বাড়ির পূজামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এই সময় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সম্পর্কে বিএনপির এই নেতা বলেন, বাজার নিয়ন্ত্রণ কেন করবে। তারা সিন্ডিকেট তৈরি করেই দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করেছে। তাদের সিন্ডিকেট নিয়ন্ত্রণ করা কারো পক্ষে সম্ভব না।

ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের বর্বরোচিত নির্যাতনের বিষয়ে দলের অবস্থান জানতে চাইলে তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই বিষয়ে টুইট করে প্রতিবাদ করেছেন। এছাড়া এর একদিন পর দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও বিবৃত্তি দিয়েছেন।

সন্ধ্যা ৬টার দিকে আমির খসরু মাহামুদ চৌধুরী কুমুদিনী কমপ্লেক্সে পৌঁছালে সেখান স্বাগত জানান কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা। আমির খসরু মাহামুদ চৌধুরী বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছাসহ ফুলের তোড়া তাঁর হাতে তুলে দেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের ভাইস চেয়ারম্যান রমেশ দত্ত, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন, মির্জাপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফ, পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আরিফ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এস এম মহসীন, কাউন্সিলর আলী আজম সিদ্দিকী প্রমুখ।

(ঢাকা টাইমস/২২অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :