ট্রাকচাপায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দম্পতির মৃত্যু, হাসপাতালে কন্যা শিশু

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১১ নভেম্বর ২০২৩, ১০:০৩ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২৩, ০৯:৩৪
নারায়ণঞ্জের রূপগঞ্জে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক দম্পতি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই দম্পতির ৬ বছর বয়সি কন্যা শিশু
শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, নারায়ণগঞ্জে সোনারগাঁ পৌরসভার নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম ওরফে বাবু (৩৪) এবং তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০)। শিশু তাহমিন আক্তার ফাহা আহত হয়েছেন।
জানা যায়, শুক্রবার দুপুরে নাজমুল ইসলাম তার স্ত্রী সন্তানসহ নিজের মোটরসাইকেলে করে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে আসেন। সন্ধ্যা ৭টার দিকে তারা বাড়ি ফিরছিলেন। তাদের মোটরসাইকেলটি কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় আসলে একটি প্রাইভেটকার পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। মোটরসাইকেল আরোহী তিনজন সড়কে ছিটকে পড়েন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ওই দম্পতির মৃত্যু হয়। গুরুতর আহত হয় তাদের একমাত্র কন্যা শিশুতাহরিন জাহান।স্থানীয়রা শিশুটিকে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে পুলিশ গিয়ে লাশগুলো উদ্ধার করে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, লাশ উদ্ধার করে রূপগঞ্জ থানায় আনা হয়েছে। প্রাইভেটকার ও ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে। পরিবারের আপত্তি না থাকলে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ-১০০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হবে।
(ঢাকাটাইমস/১১নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :