আওয়ামী লীগে যোগ দিলেন ফরিদ আহমেদ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২৩, ২১:২৬

গাজীপুরের শ্রীপুরের তেলিহাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করা তরুণ শিল্পপতি মো. ফরিদ আহমেদ সরকার আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

রবিবার বিকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের সরকার বাড়িতে দ্বাদশ নির্বাচন উপলক্ষ্যে এক উঠান বৈঠক ও যোগদান সভার আয়োজন করা হয়। সেখানে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য অধ্যাপক রুমানা আলী টুসির হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন মো. ফরিদ আহমেদ সরকার।

এ সময় যোগদান সভা উপলক্ষ্যে ছয় হাজার নেতাকর্মীকে আপ্যায়নের আয়োজনও করা হয়।

এ ব্যাপারে রুমানা আলী টুসি বলেন, আওয়ামী লীগের উন্নয়নের জোয়ার দেখে বার বার তেলিহাটি ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচন করা স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ সরকার আমার হাতে হাত রেখে ও নৌকা সাদৃশ্য ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

তিনি আরও বলেন, আশা করছি, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নৌকাকে ভালোবেসে ঐক্যবদ্ধ হয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে সবাই নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনবেন।

মো. ফরিদ আহমেদ সরকারের সভাপতিত্বে ও তেলিহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজ রহমান রিপনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন পৌর মেয়র আনিসুর রহমান আনিস, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল জলিল, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল রউফ, তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুস ছাত্তার আবুল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, জেলা ছাত্রলীগের সভাপতি সুলতান সিরাজ, সাধারণ সম্পাদক নাছির মোড়ল।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :