ডা. মুরাদ হাসানের মনোনয়ন বৈধ ঘোষণা

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৬:০৪ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৪:৪৯

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ি) আসনে ডা. মুরাদ হাসনসহ সাত জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। এছাড়া দুই জনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে রিটার্নিং কর্মকর্তা মো. শফিউর রহমান এই ঘোষণা দেন।

আসনটিতে মোট ৯ জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন। এর মধ্যে আওয়ামী লীগের মাহবুবুর রহমান হেলাল, জাতীয় পার্টির আবুল কালাম আজাদ, জাকের পার্টির এস এম রবিউল ইসলাম, তৃণমূল বিএনপির মোহাম্মদ সাইফুল ইসলাম টুকন, জাসদ গোলাম মোহাম্মদ জিন্নাহ, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) তারিক মাহদী ও স্বতন্ত্র থেকে এমপি ডা. মুরাদ হাসান, ছানোয়ার হোসেন বাদশা, অধ্যক্ষ আব্দুর রশিদ জমা দেন।

এদের ভেতর আওয়ামী লীগের মাহবুবুর রহমান হেলাল, জাতীয় পার্টির আবুল কালাম আজাদ, জাকের পার্টির এস এম রবিউল ইসলাম, তৃণমূল বিএনপির মোহাম্মদ সাইফুল ইসলাম টুকন, জাসদ গোলাম মোহাম্মদ জিন্নাহ ও স্বতন্ত্র থেকে এমপি ডা. মুরাদ হাসান, অধ্যক্ষ আব্দুর রশিদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

এছাড়া আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন বাদশা ও বিএনএফ-এর প্রার্থী তারিক মাহাদীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

জামালপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. শফিউর রহমান জানান, জামালপুর-৪ আসনে দুই জনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। তাদের মনোনয়ন পৃথক দুটি কারণে বাতিল ঘোষণা করা হয়। বাকি সাত জনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :