রাজধানীতে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২৩, ১২:০০
প্রতীকী ছবি

রাজধানীর লালবাগের একটি বাসা থেকে তানজিলা আক্তার (১৬) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে লালবাগের নবাবগঞ্জ এলাকা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তানজিলা চাঁদপুরের হবিগঞ্জ থানার পশ্চিম রাজারগাঁও গ্রামের ইব্রাহিম খলিলের মেয়ে। বর্তমানে তিনি নবাবগঞ্জ এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি টেইলার্সের দোকানে দর্জির কাজ করতেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে লালবাগ থানার উপ-পরিদর্শক(এস আই) তারেক আজিজ বলেন, খবর পেয়ে শুক্রবার রাতে আমরা ঘটনা স্থলে যায়। সেখান থেকে ওই কিশোরীর গলায় ওড়না প্যাঁচানো ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক জানায়-হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এসআই বলেন, পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছি- ওই কিশোরীর মা-বাবার সঙ্গে অনেক আগেই তার সম্পর্ক নষ্ট হয়েছিল। বর্তমানে নবাবগঞ্জ এলাকার একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। এই বিষয়গুলো নিয়ে কিশোরী কিছুটা মানসিক চাপে ছিল।

(ঢাকাটাইমস/০৯ডিসেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :