মির্জাপুরে কুমুদিনী নার্সিং কলেজের ছাত্রীর আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৫০

টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী নার্সিং কলেজের ডিপ্লোমা নার্সিং চতুর্থ বর্ষের ছাত্রী সুজারলিন জার্লেট গোমেজ (২২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে নার্সিং হোস্টেলের একটি কক্ষে ফ্যানের সঙ্গে উড়না পেঁচিয়ে আত্মহত্য করেন বলে জানা গেছে।

সন্ধ্যায় থানা পুলিশ ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছিল।

সুজারলিন জার্লেট গোমেজ গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার চড়াখোলা গ্রামের জেরোম গোমেজের মেয়ে বলে জানা গেছে। তিনি কুমুদিনী হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে কাজ করতেন।

পুলিশ জানায়, নার্সিং হোস্টেলের ওই কক্ষে চারজন ছাত্রী থাকতো। সকালে সে ছাড়া বাকি তিনজন কুমুদিনী হাসপাতালে ডিউটি করতে যায়। এরই কোনো এক সময় সে কক্ষের ভেতরেই ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। বেলা আড়াইটার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে থানা পুলিশকে অবহিত করেন। সন্ধ্যায় পুলিশের এসআই মাহাফুজুর রহমান ঘটনাস্থলে গিয়ে মরদেহ সুরতহাল করে থানায় নিয়ে যান ।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম জানান, খবর পেয়ে ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত ময়নাতদতন্তের জন্য টাঙ্গাইর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৮ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :