ছোট ভাইকে নির্যাতন, মায়ের অভিযোগে নির্যাতিতসহ তিন ভাই আটক

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৯ | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০১

বগুড়ার শিবগঞ্জে সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইকে আম গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মায়ের অভিযোগে নির্যাতিতসহ তিন ভাইকে আটক করেছে পুলিশ।

জানা যায়, পৌর এলাকার তেঘরী গ্রামের মফিজ উদ্দিনের মৃত্যুর পর বসত বাড়ির ২৭ শতক জায়গা নিয়ে তিন ভাইয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। সোমবার সকালে ছোট ভাই মিলন তার সীমানা নির্ধারণ করতে গেলে বড় দুই ভাই জাহিদুল ইসলাম ও মিনহাজুল ইসলাম তাকে বাধা দেয় ও বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ছোট ভাই মিলনকে আম গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। পরে তাদের মা জামিলা বেওয়া পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তিন ভাইকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক জাহিদুল ইসলাম বলেন, ছোট ভাই মিলন একজন মাদক সেবী। সে যেকোনো সময় মারপিটসহ খুন জখমের ঘটনা ঘটাতে পারে। এজন্য তাকে আম গাছের সঙ্গে বেঁধে রাখা হয়েছে।

এ বিষয়ে মা জামিলা বেওয়া বলেন, বাড়ির পাশে ফাঁকা জায়গায় মিলন বেড়া দিতে গেলে বড় দুই ছেলে তাকে বাধা দিয়ে আম গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতন করে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, মায়ের অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে তিন ভাইকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :