হিলি স্থলবন্দর সীমান্ত পরিদর্শনে সেনা, নৌ ও বিমান বাহিনীর প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০২৪, ২২:০১

ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) কোর্সের অংশ হিসেবে দিনাজপুরের হিলি স্থলবন্দর ও সীমান্ত এলাকা পরিদর্শন করলেন সেনা, নৌ ও বিমান বাহিনীর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল।

সোমবার দুপুরে রিয়ার এডমিরাল জিয়াউল হকের নেতৃত্বে ঢাকা ন্যাশনাল ডিফেন্স কলেজের প্রশিক্ষণার্থী দলটি হিলি স্থলবন্দরে আসলে বন্দর কর্তৃপক্ষ ও কাস্টমস কর্তৃপক্ষ তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে বন্দর সভাকক্ষে এক বৈঠকে মিলিত হন। বৈঠকে বন্দরের আমদানি রফতানি বাণিজ্য কার্যক্রম, শুল্ক আহরণসহ বন্দরের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবগত হন তারা। এ সময় সেখানে রংপুর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার জিয়াউর রহমান, হিলি শুল্কস্টেশনের উপকমিশনার বায়জিদ হোসেন, পানামা হিলি পোর্টের পরিচালক রফিকুল ইসলাম প্রিন্সসহ অনেকে উপস্থিত ছিলেন।

এরপরে প্রতিনিধি দলটি হিলি সীমান্ত পরিদর্শনে যান। সেখানে দুই দেশের সীমান্ত রক্ষীবাহিনী বিজিবি ও বিএসএফ সদস্যসহ তাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। দুই দেশের মাঝে আমদানি রফতানিসহ দুই দেশের পাসপোর্ট যাত্রী পারাপার সম্পর্কে অবগত হন। পরে তারা বিজিবির হিলি আইসিপি ক্যাম্প পরিদর্শন করেন।

(ঢাকাটাইমস/৪মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :