রাজধানীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০২৪, ২১:২৩

রাজধানীর লালবাগে মাহিনুর আক্তার ঝুমুর (২৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার ( মার্চ) সন্ধ্যায় তার স্বজনরা দরজার ছিটকানি ভেঙে তাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যায়। সেখানে চিকিৎসক রাত পোনে ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো: মাসুদ মিয়া। তিনি বলেন মৃতদেহ টি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

ঝুমুর বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের রাজমিস্ত্রী জালাল আকনের মেয়ে এবং মুন্সীগঞ্জের সদর উপজেলার আলামিনের স্ত্রী। লালবাগের কেল্লার মোড়ে একটি চতুর্থ তলা ভবনের নিচ তলায় পরিবার নিয়ে ভাড়ায় থাকতেন ঝুমুর।

মৃত গৃহবধূর ভগ্নিপতি ইউসুফ আলী জানান, ঝুমুরের স্বামী আলামিন পেশায় লেগুনা চালক। তাদের একমাত্র ছেলে ইসমাইল () মাদ্রাসার শিক্ষার্থী। ঘটনার সময় তারা কেউ বাসায় ছিলেন না। একই এলাকায় ঝুমুরের মা বেগমবড় বোন নুপুর থাকেন।

ইউসুফ বলেন, ঝুমুরকে বাসায় যেতে বলেছিলেন তার মা। কিন্তু ঝুমুর না আসায় তার বাসায় যান মা। বাসার দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ পাচ্ছিলেন না। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় ছিটকানি ভেঙে ঝুমুরকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পান। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

তবে কী কারণে ঝুমুর এমনটি করেছেন, বিষয়ে কেউ কিছু জানতে পারেননি বলেও জানান ইউসুফ।

(ঢাকাটাইমস/০৬মার্চ/আরআর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :