টেকনাফে সবজি বিক্রেতাকে মারধর, হাসপাতালে নেয়ার পথে মৃত্যু

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২৪, ১২:৩৮

কক্সবাজার টেকনাফের উনচিপ্রাংয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোক্তার আহমদ (৫০) নামের এক সবজি বিক্রেতাকে মারধর করেছে বলে অভিযোগ ওঠেছে বাদশাহ নামের এক ব্যক্তির বিরুদ্ধে। পরে আহত মোক্তার আহমদকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

অভিযুক্ত আজিজুর রহমান বাদশাহ উপজেলার হোয়াইক্যং ইউপির উনচিপ্রাং এলাকার মাওলানা আব্দুর রশিদ প্রকাশ মৌলভি রুস্তমের ছেলে।

রবিবার (১৭মার্চ) ভোর ৫টার দিকে উখিয়ার গয়ালমারা হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছে নিহতের পরিবার।

এর আগে শনিবার মোক্তার আহমদকে মারধর করে আহত করা হয় বলে জানা গেছে।

নিহত মোক্তার আহমদের পরিবার জানায়, অভিযুক্ত বাদশাহ নিহত মোক্তারের কাছে বাকিতে সবজি নিতে চাইলে মোক্তার অনীহা প্রকাশ করায় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বাদশাহ মোক্তারকে মারধর করে রাস্তায় ফেলে রাখে।

এদিকে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ব্যক্তি আগে থেকেই ব্রেইনে সমস্যায় ভুগছিলেন। ফলে কিছু দুষ্ট প্রকৃতির লোকজন তার সঙ্গে প্রতিনিয়ত দুষ্টামি করতো এবং তিনিও লোকদের গালমন্দ করতেন। ঠিক একই কারণে বাদশাহকে গালমন্দ করেছে মোক্তার। পরে উত্তেজিত হয়ে বাদশাহও তাকে মারধর করেছে বলে জানা গেছে।

নিহত মোক্তারের ছেলে মুহাম্মদ মোস্তফা বলেন, ‘আমার বাবাকে ব্যাপক মারধর করেছে। মারধরের কারণে রক্ত বমি করেছে। এক পর্যায়ে মরে যাব মরে যাব বলে চিৎকার করে পানি চাইলেও আমার বাবাকে একটু পানি দেয়নি। আমি বাবা হত্যার বিচার চাই।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, ওইখানে পুলিশ কাজ করছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৭মার্চ/প্রতিনিধি/ পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :