মির্জাপুরে ছিনতাই করা দুই পুলিশ রিমান্ডে

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০২৪, ১৯:১৯

টাঙ্গাইলের মির্জাপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহনে চাঁদাবাজির সময় পুলিশের দুই কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাদের আদালতে পাঠালে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার দুপুরে মির্জাপুর থানার ওসি মো. রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রবিবার রাত পৌনে ১০টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের ধেরুয়া ওভার ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারা হলেন- টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার মিরিকপুর গ্রামের কৈলা রাজবংশীর ছেলে রিপন রাজবংশী (২৮) ও সিরাজগঞ্জের চৌহালি উপজেলার কোদালিয়া গ্রামের ময়নাল হকের ছেলে মহসিন মিয়া (৩১)।

এ ঘটনার পর মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান কনস্টেবল রিপন রাজবংশী ও মহসিন মিয়াকে সাময়িক বরখাস্ত করেছেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, রবিবার টাঙ্গাইলের মধুপুরের মমিনপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে রানা মিয়া মধুপুর থেকে পিকআপভর্তি আনারস নিয়ে আশুলিয়ার বাইপাইল আড়তে নামান। রাত ৮টার দিকে পিকআপ নিয়ে মধুপুরের উদ্দেশ্যে রওনা করেন। পৌনে ১০টার দিকে পিকআপটি মহাসড়কের ধেরুয়া এলাকায় পৌঁছালে পুলিশের পোশাক পরিহিত দুই কনস্টেবল পিকআপটিকে হাতের ইশারায় থামাতে বলেন। ধেরুয়া ফ্লাইওভার পার হওয়ার পর জনৈক হেলালের মালিকানাধীন ফাঁকা জায়গায় পিকআপটি থামানো হয়।

পিকআপের চালক ও তার সহকারীর কাছে জাল টাকা আছে দাবি করে তাদের গাড়ি থেকে নিচে নামান ওই দুই কনস্টেবল। পরে তারা ভয় দেখিয়ে তাদের কাছে থাকা ১১ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেয় এবং পাশের দেওহাটা ফাঁড়িতে নিয়ে তল্লাশি করার ভয় দেখান। এসময় চালক ও তার সহকারীর চিৎকারে স্থানীয় লোকজন এবং পাশেই ডিউটিরত মির্জাপুর থানাধীন দেওহাটা পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করেন।

গ্রেপ্তারকৃতরা জানান, তারা দুজনই পুলিশের সদস্য এবং মানিকগঞ্জের দৌলতপুর থানায় কর্মরত। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে গ্রেপ্তার দেখানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোকাম্মেল জানান, গ্রেপ্তার দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, যেহেতু তারা ফৌজাদারী মামলায় গ্রেপ্তার হয়েছেন। সে কারণে তাদের সাময়িক বরখাস্ত করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

(ঢাকা টাইমস/২৬মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :