শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০২৪, ১৫:৪১ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২৪, ১৫:০৭

গাজীপুরের শ্রীপুরে গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামে তালাবদ্ধ ঘরের মেঝ থেকে আজিদা বেগম (৩৮) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। ঘরের বাইরে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে বাড়ির লোকজন ঘরের তালা ভেঙে নারীর গলাকাটা মরদেহ দেখতে পায়। ওই সময় নারীর স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্থানীয়দের ধারণা ধারালো বঁটি দা দিয়ে নারীকে হত্যা করে স্বামী পালিয়েছে।

রবিবার সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামে বাবুল খানের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত আজিদা বেগম নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলা হাইলাটি গ্রামের রুমালী হোসেনের মেয়ে। তিনি স্থানীয় জৈনা বাজার এলাকার বাবুল খানের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় দুলাল কুমার ঘোষের হোটেলে কাজ করতেন। তবে অভিযুক্ত স্বামীর নাম-পরিচয় পাওয়া যায়নি। বাড়ির মালিক বাবুল খান বলেন, গত ৯ মাস ধরে আমার বাড়ির একটি টিনশেড রুম ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী ভাড়া থাকতেন। স্ত্রী আজিদা ৯ মাস ধরে থাকতেন। আর তার স্বামী থাকেন ৩ মাস ধরে। স্ত্রী নিয়মিত থাকলেও স্বামী মাঝেমধ্যে বাসায় থাকতেন। স্ত্রীর নাম-পরিচয় পাওয়া গেলেও স্বামীর নাম-পরিচয় পাওয়া যায়নি। আমি তার স্বামীকে জিজ্ঞেস করি তিনি কি কাজ করেন? কোথায় কাজ করেন এমন প্রশ্নের জবাবে তিনি জানাতেন সে মাওনা চৌরাস্তা এলাকায় কাজ করতেন। গত শুক্রবার থেকে ঘর তালাবদ্ধ। আজ সকাল থেকে তালাবদ্ধ ঘর থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে ঘরের তালা ভেঙে গলাকাটা মরদেহ দেখতে পাই। এরপর পুলিশকে খবর দেওয়া হয়েছে।

হোটেল মালিক দুলাল কুমার ঘোষ বলেন, গত ৬ মাস ধরে ওই নারী আমার হোটেলে কাজ করতেন। তিনি নিয়মিত আমার হোটেলে কাজকর্ম করতেন। তবে তার স্বামীকে আমি কোনো দিন দেখিনি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আকবর আলী খান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ভাড়া বাসা থেকে গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে গত শুক্রবার কোনো এক সময় ধারালো বঁটি দা দিয়ে অভিযুক্ত স্বামী তার স্ত্রীর গলা কেটে ঘরে তালাবদ্ধ করে পালিয়ে যায়। স্থানীয়রা ও বাড়ির মালিক অভিযুক্ত স্বামীর নাম-পরিচয় দিতে পারেনি। অভিযুক্ত স্বামীর নাম-পরিচয় শনাক্ত করতে কাজ করছে পুলিশ। ধারণা করা হচ্ছে ধস্তাধস্তির কারণে তার এক হাতের রগ কেটে যায়।

ওসি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে অভিযুক্ত স্বামীর পরিচয় শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

(ঢাকা টাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :