দেবিদ্বারে ৭ দিনব্যাপী বিনামূল্যে শরবত বিতরণ

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৯

কুমিল্লার দেবিদ্বারে তীব্র গরমের কারণে বিনামূল্যে ৭ দিনব্যাপী শরবত বিতরণ করে আসছেন তরুণ সমাজের কয়েকজন সেচ্ছাসেবী। এতে প্রশংসায় ভাসছেন এই সেচ্ছাসেবীরা। বুধবার থেকে দুপুর ১২টায় দেবিদ্বার নিউমার্কেট চত্বরে পথচারী ও সকল যানবাহন চালকদের মাঝে এই বিতরণ শুরু হয়।

বিতরণের প্রথম দিনে লেবু, মাল্টা, ট্যাঙ্ক, ইসুপগুল, তুমকার দানা, চিনি মিশ্রিত ২০০ লিটার শরবত বিতরণ করা হয়। এই কার্যক্রম আগামী ৭ দিনব্যাপী চলবে বলে জানিয়েছেন এই কার্যক্রমের উদ্যোগক্তারা।

তরুণ সাংবাদিক ইসহাক হাসান ও নাহিদুল ইসলামের উদ্যোগে এই শরবত বিতরণে অর্থ সহযোগিতা করেছেন বিত্তবান ও প্রবাসীরা।

এসময় উপস্থিত ছিলেন- দেবিদ্বারের বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসেন অপু, দেবিদ্বার উপজেলার প্রেসক্লাবের সভাপতি সৈয়দ খলিলুর রহমান বাবুল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল ইনচার্জ ডা. নাজমুল হাসান সাঈদ, দেবিদ্বার প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির সাধারণ সম্পাদক ময়নাল হোসেন ভিপি, গোলাম রাব্বী প্লাবন, নাজমুল হাসান সোহাগ, নাজমুল হাসান নাহিদ সহ প্রমুখ।

এ সময় সেচ্ছাসেবীরা বলেন, তীব্র দাবদাহে দেশের পরিস্থিতি দিন দিন কঠোর হচ্ছে। এই গরমে এক গ্লান ঠান্ডা শরবত যে কতটা স্বস্তির, তা যিনি পান করে, সেই বলতে পারবেন। যারা বাইরে বের হয়, বিশেষ করে শ্রমিকরা তাদের মধ্যে একটু সাময়িক স্বস্তি ফিরিয়ে দিতে আমাদের এই উদ্যোগ। আমরা আমাদের মতো করে চেষ্টা চালিয়া যাচ্ছি। অন্যদিকে এই মানবিক কাজকে সাধুবাদ জানিয়েছেন বিশিষ্টজনেরা।

(ঢাকা টাইমস/২৮এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :