প্রশিক্ষণের মাধ্যমেই সুশৃঙ্খল জীবন গঠন সম্ভব

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৬, ১৯:৩৮

কিশোরগঞ্জের কর্শাকড়িয়াইল ইউনিয়নের শেওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনসার ভিডিপির অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো.আব্দুল্লাহ আল মাসউদ। তিনি বলেন, ৩০ লাখ মানুষের প্রাণের বিনিময়ে আমাদের এই দেশ স্বাধীন হয়েছে। শহীদদের আত্মদানকে নিশানা করে আমাদের দেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে হিসেবে পরিণত হবে। দেশের স্বাধীনতা সংগ্রামে এই আনসার বাহিনীর বিশাল অবদান রয়েছে। তাই আনসার ভিডিপির এই প্রশিক্ষণ গ্রহণ করে গ্রামীণ উন্নয়নে আপনারা অবদান রাখবেন। জঙ্গিবাদ সন্ত্রাস, যৌতুক বাল্য বিয়ে ও আইনশৃঙ্খলা বজায় রাখতে অগ্রণী ভূমিকা রাখবে এ প্রশিক্ষণ। মনে রাখতে হবে প্রশিক্ষণের মাধ্যমেই একটি সুশৃঙল জীবন গঠন করা যায়।

ইউপি চেয়ারম্যান বদর উদ্দিনের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- যশোদল ইউপি চেয়ারম্যান ইসতিয়াক আহমেদ রাজন, সদর উপজেলার আনসার ভিডিপির প্রশিক্ষক মো. মাসুক মিয়া, মহিলা প্রশিক্ষিকা মেহেরুন্নেছা, ইউনিয়ন দলনেতা মো. রতন মিয়া, মো. আক্কাছ প্রমুখ।

প্রশিক্ষণে ইউনিয়নের ৬৪ জন নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

গত ১১ ডিসেম্বর প্রশিক্ষণ শুরু হয়ে ২২ ডিসেম্বর শেষ হয়। প্রশিক্ষণ শেষে সকলকে সনদ ও অর্থ দেয়া হয়।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :