পাকুন্দিয়ায় স্কুলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৭, ১৪:০০

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের ছাদ থেকে পড়ে ওই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত ওই শিক্ষার্থীর নাম মো.আরমান হোসেন (১২)। সে উপজেলার হোসেন্দি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ও কাতার প্রবাসী মোস্তফা মিয়ার ছেলে। তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সকালে বিদ্যালয়ে শারীরিক কসরত শুরু হয়। এসময় আরমান শারীরিক কসরত অংশগ্রহণ না করে পালানোর চেষ্টাকালে ছাদ থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে বিদ্যালয়ের শিক্ষক আবু হানিফের ধাওয়ায় শিক্ষার্থী আরমান মারা গেছেন অভিযোগ এনে বিদ্যালয় প্রাঙ্গণে প্রতিবাদ করেন হোসেন্দি মধ্যপাড়া এলাকার লোকজন। একপর্যায়ে তারা বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পথরোধ করে ঘটনায় জড়িত শিক্ষক আবু হানিফের শাস্তি দাবি করেন।

তবে এলাকাবাসীর অভিযোগ অস্বীকার করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মোজাম্মেল হক।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

অপর দিকে স্কুল শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কবির উদ্দিন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :