ছাত্রীকে অ্যাসিড নিক্ষেপের হুমকির অভিযোগে শিক্ষক আটক

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৭, ১৬:৫৮

শরীয়তপুরের নড়িয়ায় স্কুলছাত্রীকে অ্যাসিড নিক্ষেপের হুমকি দেওয়া অভিযোগে মাসুদ শেখ (২৫) নামে এক কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার কেদারপুর থেকে তাকে আটক করা হয়।

আটক মাসুদ কেদারপুর ব্রিলিয়্যান্ড কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষক ও আবুল শেখের ছেলে।

ওই স্কুল ছাত্রীর নাম সুমি আক্তার (১৬)। সে কেদারপুর ইউনিয়নের বটতলা গ্রামের দিমুজুর আনোয়ার শেখের মেয়ে ও চন্ডপিুর বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা য়ায়, ওই শিক্ষক সুমি নামের চন্ডপিুর বালিকা উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরিক্ষার্থীকে পথে উত্যক্ত করতেন। সুমি কদারপুর ইউনিয়নের বটতলা গ্রামের দিনমজুর আনোয়ার শেখের মেয়ে।

গত মঙ্গলবার সকালে কোচিং শেষে বাড়ি ফেরার পথে সুমিকে বিয়ের প্রস্তাব দেন মাসুদ। সুমি এতে রাজি না হওয়ায় অ্যাসিডভর্তি বোতল দেখিয়ে মুখ ঝলসে দেয়ার হুমকি দেন। এ সময় মেয়েটি চিৎকার দিলে প্রতিবেশি চাচা ইকবালসহ লোকজন এসে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় শুক্রবার সুমির বাবা নড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শনিবার সকালে নড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “মেয়েটির পরিবার গরিব হওয়ায় আমি নিজে বাদী হয়ে ১৫১ ধারায় মামলা করেছি। এলাকায় উত্তেজনা বিরাজ করার কারণে আইনশৃঙ্খলার স্বার্থে তাকে আটক করি। শনিবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত