তিন বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

এম. বেলাল হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি
| আপডেট : ১৬ জানুয়ারি ২০১৭, ২৩:০২ | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৭, ২২:৫৫
ফাইল ছবি

সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে তিন বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)। তাদেরকে এখনো ফেরত দেয়নি বিএসএফ।

সোমবার সকাল সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে সাতক্ষীরার কাকডাঙ্গায় সোনাই নদী সীমান্তের মেইন পিলার ১৩ এর সাব পিলার তিন এর কাছে।

বিজিবির কাকডাঙ্গা বিওপি কমান্ডার সুবেদার হায়দার আলি ঢাকাটাইমসকে জানান, বিএসএফএর হাতে আটক তিন বাংলাদেশি আটক হয়েছে। তারা চোরাচালানির সঙ্গে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।

আটক ব্যক্তিদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন- সদর উপজেলার রেউই গ্রামের তজিবর রহমান ও বাবু হাসান। অপরজন প্রতিবন্ধী।

সুবেদার হায়দার আলি জানান, সকালে তারা বাংলাদেশ থেকে ভারতে সুপারি পাচারের চেষ্টা করছিল। এ সময় বিজিবির টহল দল তাদের বাধা দিতে স্পিডবোড নিয়ে তাড়া করে। চেরাচালানিরা দ্রুত নদী সাঁতরে ভারতীয় এলাকার মধ্যে চলে যায়। এ সময় বিএসএফ সদস্যরা তাদের আটক করে।

বিজিবি সুবেদার আরও বলেন, এ বিষয়ে তার সঙ্গে ভারতের তারালি বিএসএফ কোম্পানি কমান্ডার এসি মনোজ কুমারের আলোচনা হয়েছে। তিনি তাদেরকে ফেরত দেবেন বলে আশ্বাস দিয়েছেন। তবে এখনও তাদের ফেরত দেওয়া হয়নি উল্লেখ করে তিনি বলেন, রাত ৮ টায় বিএসএফের পক্ষ থেকে তাদের জানানো হয়েছে আটক তিন বাংলাদেশিকে ভারতের স্বরুপনগর থানায় সোপর্দ করা হয়েছে। (ঢাকাটাইমস/১৬জানুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :