আড়াইহাজারে পরকীয়ার জেরে সংঘর্ষ, আহত ১৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জানুয়ারি ২০১৭, ২১:৪৯ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৭, ২১:১১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক নারী শ্রমিকের সাথে পরকীয়া প্রেমের জের ধরে সংঘর্ষে নারীসহ ১৫ জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে একটি পাওয়ারলুম কারখানাসহ বেশ কয়েকটি ঘরবাড়ি। মঙ্গলবার এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার আড়াইহাজার পৌরসভার তুরকুনী এলাকায় আক্তার হোসেনের পাওয়ারলুম কারখানার এক নারী শ্রমিকের সাথে পাশের বাড়ির মহিজদ্দিনের ছেলে কবির হোসেনের পরকীয়া প্রেম ও অবৈধ সম্পর্ক আছে বলে এলাকায় প্রচারণা চলে। এ ঘটনাটি নিয়ে এলাকায় কবির হোসেন ও আক্তার হোসেনের লোকজনদের মধ্যে বেশ কয়েকদিন ধরে উত্তেজনা চলে আসছিল।

মঙ্গলবার সকালে এ বিষয়টি নিয়ে উভয়পক্ষের মধ্যে তর্কাতর্কি এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে যায়। এতে নারীসহ ১৫ জন আহত হন।

আহতরা হলেন মিনারা (৪০), ইস্রাফিল (১৮), ইউসুফ (৪০), জাকির (২২), ফতেনূর (৩২), শরীফ (৪০), চেহারুন (৫৫), নাসির (১৬), কাউসার (২২), আনোয়ার (৩০) ও মাসুদকে (২২) উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়। সংঘর্ষের সময় আক্তার হোসেনের পাওয়ারলুম কারখানা ও একটি বসতঘরে ভাঙচুর চালানো হয়।

কবির হোসেন জানান, আক্তার ও তার লোকজন তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে তার সম্মান ক্ষুণ্ন করেছেন। অপর দিকে আক্তার হোসেন জানান, কবির হোসেন, তার ভাই মোমেন, এরশাদসহ ২৫/৩০ জন মিলে দেশীয় ধারালো অস্ত্র, টেটা, বল্লম নিয়ে তাদের বাড়িঘর ও পাওয়ারলুম কারখানায় হামলা চালায়।

এ ঘটনায় উভয় পক্ষই থানায় অভিযোগ দিয়েছে বলে আড়াইহাজার থানার ওসি শাখাওয়াত হোসেন জানান।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :