কুমিল্লা সদরে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:৫০

কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপিসহ চার প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার জেলা সিনিয়র নির্বাচন অফিসার রাশেদুল ইসলাম নিশ্চিত করেছেন।

মনোনয়ন দাখিলকারীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক অ্যাড.আমিনুল ইসলাম টুটুল, বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম, জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত প্রার্থী ওবায়দুল হক মোহন ও দলের নিবন্ধন না থাকায় স্বতন্ত্র প্রার্থী হিসাবে জামায়াতে ইসলামী কুমিল্লা মহানগর শাখার সহকারী সচিব এ কে এম এমদাদুল হক মামুন।

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ ফেব্রয়ারি আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবদুর রউফে মৃর্ত্যুর কারণে এ পদটি শুন্য হয়। এর পর থেকে উপজেলা ভাইস-চেয়ারম্যান অ্যাড.আমিনুল ইসলাম টুটুল ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ায় তিনি গত মঙ্গলবার ভাইস- চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে আজ বৃহস্পতিবার দুপুরে মনোনয়নপত্র জমা দেন।

আগামী ৬ মার্চ এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুসারে, মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল আজ ৯ ফেব্রুয়ারি। যাচাই-বাছাই করা হবে আগামীকাল ১০ ফেব্রুয়ারি। মনোনয়ন প্রত্যাহরের শেষ দিন ১৭ ফেব্রুয়ারি। ভোটগ্রহণ হবে ৬ মার্চ।

(ঢাকাটাইমস/০৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত