জাকিরের লেখা বইটি গ্রহণ করলেন সাংসদ দুর্জয়

মানিকগঞ্জ প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৪১

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের লেখা ‘আন্দোলন-সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগ’ বইটি মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়কে হস্তান্তর করেছে জেলা ও দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার দুপুর দেড়টার দিকে মানিকগঞ্জ-১ আসনের সাংসদ আবু মো. নাঈমুর রহমান দুর্জয়ের বাস ভবনে গিয়ে বইটি তার হাতে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুল ইসলাম মনি, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মফিজুর রহমান অনি, দেবেন্দ্র কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও সহসভাপতি বিপ্লব কুমার মন্ডলসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন ঢাকাটাইমসকে বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ‘আন্দোলন-সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগ’ শিরোনামে লেখা বইটি মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়কে দেয়ার জন্য সম্প্রতি তার কাছে দেন। কিন্তু সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় নানান কাজে ব্যস্ত থাকায় তা দেয়া সম্ভব হয়নি। আজ বইটি হস্তান্তর করলাম।

তিনি বলেন, নাঈমুর রহমান দুর্জয় আন্তরিকতার সাথে   বইটি গ্রহণ করে এস এম জাকির হোসাইনকে ধন্যবাদ জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত