আমাদের বোলিং ও ফিল্ডিং বাজে ছিল: থারাঙ্গা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৭, ০৯:৩৬

বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলতে নামার আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিল শ্রীলঙ্কা। আর গতকাল টাইগারদের কাছে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটিতে ৯০ রানে হেরে যায় উপুল থারাঙ্গারা।

রাঙ্গিরি ডাম্বুলা ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে গতকাল বাংলাদেশ প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ৩২৪ রান সংগ্রহ করে। পরে শ্রীলঙ্কা ব্যাট করতে নেমে ৪৫.১ ওভারে ২৩৪ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়।

গতকাল ম্যাচ শেষে শ্রীলঙ্কা দলের অধিনায়ক উপুল থারাঙ্গা বলেন, আমি মনে করি, মাঝের সময়টুকু আমরা ভালোভাবে নিয়ন্ত্রণ করেছি। কিন্তু আমাদের বোলিং ও ফিল্ডিং বাজে ছিল। আমরা ২৫-৩০ রান অতিরিক্ত দিয়েছি। তিন বিভাগেই আমাদের উন্নতি করতে হবে। বড় লক্ষ্য তাড়া করতে হলে কাউকে বড় স্কোর করতে হয়। কিন্তু আমরা সেটি করতে পারিনি। প্রথম দশ ওভারে আমরা তিন উইকেট হারিয়েছি।

একই ভেন্যুতে আগামী ২৮ মার্চ অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল তিনটায়। আর আগামী ১ এপ্রিল অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ম্যাচ। এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল দশটায়।

(ঢাকাটাইমস/২৬ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :