বরিশালে চার লাখ পোনা জব্দ, আটক ১১

বরিশাল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০১৭, ১৬:১৮

বরিশাল নগরের রুপাতলী এলাকার শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ সেতুর ঢালে অভিযান চালিয়ে ট্রাকবোঝাই চার লাখ বাগদার রেনুসহ ১১ জনকে আটক করা হয়েছে।

আটকদের বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

এর আগে সকাল ৭টায় আটক শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ সেতুর টোলঘর সংলগ্ন সড়কে অভিযান চালায় পুলিশ।

আটকরা হলেন- ভোলা জেলার বাসিন্দা, মো. হাসান শাহ, গিয়াস উদ্দিন, হযরত আলী, আবুল কাশেম, শাহাবুদ্দিন মোল্লা, লোকমান আকন, সোহাগ, কালু মাঝি, বাগেরহাটের আল আমিন মল্লিক, বাহাউদ্দিন শেখ ও টুঙ্গিবাড়িয়ার বেল্লাল শেখ।

কোতোয়ালি থানার পরিদর্শক মো. মমিনুল ইসলাম জানান, গোপন সংবাদে ভোলার চরফ্যাশন থেকে খুলনার উদ্দেশ্যে ৩৪টি পাতিলের মধ্যে বাগদার রেনু পোনা নিয়ে মেসার্স টি ট্রাভেলস্ নামে একটি ট্রাক বরিশাল অতিক্রম করছে। এসময় ওই অভিযান চালিয়ে ট্রাকচালক ও হেলপারসহ ১১ জনকে আটক করা হয়। পাশাপাশি জব্দ করা হয় চার লাখ রেনু।

জেলা মৎস অফিসের কর্মকর্তা (ইলিশ) বিমল দাস বলেন, আটক ১১ জনকে সদর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) মো. নাজমুল হুসেইন খানের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে প্রত্যেককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দেন। পাশাপাশি জব্দ করা রেনু নদীতে অবমুক্ত করা হবে।

(ঢাকাটাইমস/২৯মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :