গাজীপুরে স্বামীর লাঠিপেটায় স্ত্রী নিহত

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৭, ১৯:৪৬

গাজীপুরের কালীগঞ্জে স্বামীর লাঠিপেটায় স্ত্রী মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। দাম্পত্য কলহের জেরে সোমবার দুপুরে উপজেলার বেরুয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত মোবারক হোসেন ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

নিহত গৃহবধূ রিতু বেগম কালীগঞ্জের পলুয়া এলাকার মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে। তার মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলম চাঁদ ঢাকাটাইমসকে জানান, দুপুরে কালীগঞ্জের বেরুয়া এলাকায় নিজ বাড়িতে রিতু বেগমের সঙ্গে তার স্বামী মোবারকের ঝগড়া হয়। একপর্যায়ে মোবারক রিতুকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে খবর পেয়ে বাবার বাড়ির লোকজন রিতুকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিহতের স্বজনদের অভিযোগ, রিতুর সঙ্গে প্রায় ১০ বছর আগে মোবারকের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর মোবারকের সঙ্গে অন্য মেয়ের সম্পর্ক হয়। এ নিয়ে রিতুর সঙ্গে প্রায় ঝগড়া হত। সোমবার সকালেও এ নিয়ে ঝগড়া হলে এক পর্যায়ে মোবারক লাঠি দিয়ে পিটিয়ে রিতুকে হত্যা করে। তাদের সংসারে রিফাত নামে সাত বছরের এক ছেলে সন্তান রয়েছে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/প্রতিনিধি/এলএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত