নড়িয়ায় প্রেমিকার সঙ্গে অভিমানে কিশোরের আত্মহত্যা

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৭, ১৯:১৪
ফাইল ছবি

জেলার নড়িয়ায় প্রেমিকার সঙ্গে অভিমান করে এক কিশোর প্রেমিক বিষপানে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। তার নাম তোফাজ্জল হোসেন সরদার (১৬)।

মঙ্গলবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের পাঠিয়েছে।

নিহত তোফাজ্জল গোসাইরহাট উপজেলার চরমনপুরা এলাকার মকবুল হোসেন সরদারের ছেলে এবং মোক্তারের চর পূর্বপোড়াগাছা ইসলামিয়া দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র। একই সঙ্গে তিনি পূর্বপোড়াগাছা পাচুখারকান্দি জামে মসজিদের মুয়াজ্জিনের দায়িত্ব পালন করছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ২০১৫ সালে মোক্তারেরচর পূর্বপোড়াগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসায় তোফাজ্জল হোসেন সরদার পড়াশোনার জন্য ভর্তি হয়। পড়াশোনার পাশাপাশি পূর্বপোড়াগাছা পাচুখার কান্দি জামে মসজিদে মোয়াজ্জেম হিসেবে দায়িত্ব পালন করছিলেন। দায়িত্ব পালনের সময় মসজিদের পাশের রতন চৌকিদারের মেয়ে মিশু আক্তারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোমবার রাতে মিশু প্রেমের প্রস্তাবে রাজি না হয়ে বন্ধুেত্বর সম্পর্ক রাখবে বলে জানায়। একথায় অভিমান করে রাতে মিশুর সঙ্গে অভিমান করে তোফাজ্জল বিষপান করেন।

তোফাজ্জলকে নড়িয়া মুলফৎগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শরীয়তপুর সদর হাসপাতালে রেফার্ড করেন। পরে শরীয়তপুর সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.একরাম আলী মিয়া বলেন, বিষপান করে পূর্বপোড়াগাছা পাচুখারকান্দি জামে মসজিদের মোয়াজ্জেন আত্মহত্যা করেছেন। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত