মেহেরপুরে কথিত বন্দুকযুদ্ধে দুই ‘চাঁদাবাজ’ নিহত

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৭, ০৮:৪৫

মেহেরপুরের গাংনী উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছে, যারা চাঁবাবাজ বলে ভাষ্য পুলিশের। তারা হলে শিপন (২৪) ও আলমগীর হোসেন (২৬)। এ ঘটনায় চার পুলিশ সদস্যও আহত হয়েছে বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে গাংনী-বারাদী সড়কের হাড়িয়াদহ মাঠের মধ্যে এই বন্দুকযুদ্ধ হয়।

নিহত শিপন ওই উপজেলার চাঁদপুর দুলালনগর গ্রামের মাদার আলীর ছেলে এবং আলমগীর  একই এলাকার আবেদ আলীর ছেলে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি এলজি, দুটি কার্তুজ, দুটি বোমা ও দুটি রামদা উদ্ধার করার কথা জানিয়েছে পুলিশ।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, রাতে হাড়িয়াদহ এলাকায় পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এ সময় সড়কের পাশে অবস্থিত এসএবি ইটভাটার পাশে সন্দেহভাজন কয়েকজন চাঁদাবাজের উপস্থিতির খবর পায় তারা। পরে পুলিশের দলটি সেখানে পৌঁছলে চাঁদাবাজরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষা করতে পুলিশও চাঁদাবাজদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে।  এ সময় কয়েকজন চাঁদাবাজ পালিয়ে গেলেও দুজনের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে আইনশৃঙ্খলা বাহিনীটির সদস্যরা।

বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন বলে জানান ওসি। তাদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

ঢাকাটাইমস/১৪এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত