ছবির নাম বলতে নারাজ জ্যোতিকা জ্যোতি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৭, ১০:১৪

কলকাতার ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। শরৎচন্দ্রের উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মিত হচ্ছে। এই ছবির জন্য সম্প্রতি কলকাতায় সময় কাটিয়ে এলেন। সেখানে গিয়ে তিনি নাচ শিখেছেন। অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু ছবির নাম বলতে নারাজ জ্যোতি। এই ছবিতে জ্যোতির বিপরীতে থাকছেন ঋত্বিক চক্রবর্তী। আর ছবিটি পরিচালনা করবেন প্রদীপ্ত ভট্টাচার্য। অনেকদিন হয়ে গেলেও ছবিটির নাম ঘোষণা করা হয়নি এখনো। তার সঙ্গে ফোনে কথা বলেও ছবিটির নাম জানা যায়নি।

জ্যোতি জানান, আগামী মে মাস থেকেই ছবিটির শুটিং শুরু হবে। এখন তারই প্রস্তুতি নিচ্ছেন তিনি। কলকাতায় গিয়ে ক্লাসিক নাচ ও সেখানকার মতো করে বাংলা ভাষা বলার তালিম নিয়ে এসেছেন।

কিন্তু এত কিছুর পরও ছবির নাম আড়ালেই রেখেছেন তাদের চলচ্চিত্র দল। ছবির নাম নিয়ে আজ শুক্রবার তার ফেসবুক পেজে তিনি একটি স্ট্যাটাস দেন। সেখানেও রহস্য! স্ট্যাটাসটি ঢাকাটাইমসের পাঠকদের জন্য দেয়া হলো।

‘আমার পরবর্তী সিনেমাটি শরৎচন্দ্রের একটি বিখ্যাত উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে বর্তমান সময়ের প্রেক্ষাপটে । সিনেমাটি যৌথ প্রযোজনার নয়, এটি ভারতীয় বাংলা। পরিচালক প্রদীপ্ত ভাট্টাচার্য্য। এই সবকিছুই আপনারা জানেন। শুধু জানা নেই সিনেমাটির নাম। অনেকেই নামটি জানতেও চাচ্ছেন। এইতো খুব শিগগিরই নামটি প্রকাশ করা হবে। কিন্তু আমি আসলে এটা জানতে আগ্রহী যে আপনারা কে কি ভাবছেন? কোন উপন্যাসটি থেকে হতে পারে? আপনি ব্যক্তিগতভাবে কোন উপন্যাসটি সিনেমা হিসেবে দেখতে চান এই সময়ে এসে? আপনাদের আগ্রহ, মতামত জানতে চাচ্ছি।’

প্রসঙ্গত, আয়না, নন্দিত নরকে, রাবেয়া, জীবনঢুলী, অনিল বাগচীর একদিন প্রভৃতি চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন জ্যোতিকা জ্যোতি। টিভির জনপ্রিয় মুখ এই গুণী অভিনেত্রী।

ঢাকাটাইমস/২২এপ্রিল/এমইউ/এজেড

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :