সেবার মান বাড়ানোর দাবিতে কিশোরগঞ্জে ট্রেন অবরোধ

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৭, ১৯:৪৩

কিশোরগরঞ্জে নতুন আরও একটি আন্তঃনগর ট্রেন চালু, এগার সিন্দুর ও কিশোরগঞ্জ এক্সপ্রেসকে ‘এ’ শ্রেণিতে উন্নীত করাসহ পাঁচ দফা দাবিতে কিশোরগঞ্জে প্রায় আধাঘণ্টা ট্রেন অবরোধ করে বিক্ষুব্ধ জনতা। শনিবার দুপুরে কিশোরগঞ্জ রেল স্টেশন চত্বরে নাগরিক সমাবেশের পর এই অবরোধ করা হয়।

কিশোরগঞ্জ সম্মিলিত নাগরিক ফোরামের প্রধান সমন্বয়কারী এনায়েত করিম অমি’র সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য দেন জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট সানোয়ার হোসেন রুবেল, যশোদল ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ইব্রাহীম খলিল, ট্রাস্টি রিপন রায় লিপু, আওয়ামী লীগ নেতা মাসুম খান, বিলকিস বেগম, মাহফুজ আহমেদ, আলমগীর হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, কিশোরগঞ্জে নামে দুটি ট্রেন থাকলেও মানের দিক থেকে অনেক পিছিয়ে। এছাড়া যাত্রীসংখ্যার বিবেচনায় দুটি ট্রেনে কিছুই হচ্ছে না। এজন্য তারা দুটি ট্রেনের মান আরও বাড়ানো এবং নতুন আরেকটি ট্রেন চালুর দাবি জানান।

স্টেশন মাস্টার মো. শরিফুল  ইসলাম জানান, আন্তঃনগর এগার সিন্দুর গোধূলি দুপুর সাড়ে ১২টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ট্রেনটি স্থানীয় লোকজন অবরোধ করায় আধা ঘণ্টা পর দুপুর একটায় স্টেশন ত্যাগ করে। এতে যাত্রীদের কিছুটা বিড়ম্বনা পোহাতে হয় বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত