টাঙ্গাইলে পিতা হত্যায় ছেলে গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০১৭, ০৯:৪৭
ফাইল ছবি

টাঙ্গাইলের নাগরপুরে চাঞ্চল্যকর রিকশা চালক লাল মিয়া (৬৫) হত্যা মামলায় ঘাতক পুত্র আজহার আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে নাগরপুর থানার ওসি জহিরুল ইসলামের নেতৃত্বে নাগরপুর থানা পুলিশের একটি দল উপজেলার মামুদনগর ইউনিয়নের বাদিয়াজান গ্রাম থেকে তাকে আটক করে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম জানান, বাবা হত্যাকারী আজাহার বাদিয়াজান গ্রামে এলোমেলোভাবে ঘুরাফেরা করছিল। এ খবর গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে রবিবার রাতে ওই গ্রামে অভিযান চালিয়ে ঘাতক পুত্র আজহারকে গ্রেপ্তার করা হয়েছে।

উপজেলার চর ডাংঙ্গা গ্রামের রিকশাচালক লাল মিয়া দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন, শুক্রবার সে তার চিকিৎসা ব্যয়ের জন্য তার পালিত গাভী বিক্রি করার কথা বললে ক্ষিপ্ত হয়ে ছেলে আজাহার মিয়া পিতাকে মারপিট করেন। পরে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে এলে ছেলে আজহার সটকে পড়েন। পরদিন শনিবার সকাল ছয়টার দিকে ছেলে আজহার তার পিতা গরু বিক্রি করেছেন জানতে পেরে উত্তেজিত হয়ে দা নিয়ে পিতাকে খুঁজতে থাকে। এসময় পিতা লাল মিয়া প্রকৃতির ডাকে সাড়া দিতে বাথরুমে ছিলেন। পাষণ্ড ছেলে দা নিয়ে সেখানে ঢুকে উপর্যুপুরি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/০১মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত