মাদারীপুরে ব্যবসায়ীর দুই চোখ উপড়ে নিল দুর্বৃত্তরা

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০১৭, ১০:১৬
ফাইল ছবি

মাদারীপুরের কালকিনি উপজেলায় পান ব্যবসায়ীর দুই চোখ উপড়ে ফেলেছে ব্যবসায়ীরা। স্থানীয় সুমন বাহিনীর লোকজন বাঁশগাড়ির বাসিন্দা কবির মৃধার চোখ উপড়ে তাকে হত্যাচেষ্টা করেছিল বলে অভিযোগ করেন ওই ব্যবসায়ী। আহত ব্যবসায়ীকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে কালকিনি উপজেলার সীমান্তবর্তী শরীয়তপুর জেলার গজারিয়া গ্রামে থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হয়।

ওই ব্যবসায়ীর পরিবার জানায়, বিকালে কালকিনির খাসেরহাট বন্দর থেকে পানের চালান নেয়ার জন্য ঢাকাগামী লঞ্চে ওঠেন ব্যবসায়ী কবির মৃধা। সন্ধ্যা সাতটার দিকে ঢাকাগামী লঞ্চে করে লঞ্চটি বরিশালের মুলাদী উপজেলার সফিপুর লঞ্চঘাটে যাত্রী উঠানোর জন্য থামে। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা সুমন বাহিনীর সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

পরিবারের লোকজন বিষয়টি পুলিশকে জানালে বরিশালের মুলাদী ও শরীয়তপুরের গোসাইরহাট এবং মাদারীপুরের কালকিনি থানা পুলিশ তাকে উদ্ধারে অভিযান চালায়। পরে শরীয়তপুরের গজারিয়া গ্রামের মাঠে চোখ উপড়ে ফেলা অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। এ সময় সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আহত ব্যবসায়ীর অভিযোগ, পূর্ব বিরোধের জের ধরে তার চোখ উপড়ে ফেলেছে সুমনের লোকজন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব সাংবাদিকদের জানান, কালকিনি হাসপাতালে কবির মৃধাকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রাত ১২টার দিকে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। ঘটনায় সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে।

ঢাকাটাইমস/৪মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত