মসজিদে ঢুকে মুসল্লিকে পিটুনি

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০১৭, ১৯:২৫

মাগুরার শালিখার গজদূর্বা গ্রামে সামাজিক শত্রুতার জেরে আয়ুব হোসেন (৫৫) নামে এক কৃষককে মসজিদে নামাজরত অবস্থায় পিটিয়ে হাত ও পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ। বৃহস্পতিবার ফজরের নামাজের সময় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সকালে কৃষক আয়ুব হোসেনকে মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত আয়ুব হোসেন জানান, গজদূর্বা গ্রামের রাজ্জাক চেয়ারম্যান ও মেহেদী হাসান পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। ফলে বেশ কয়েকবার উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার ফজরের নামাজের সময় তিনি কয়েকজন মুসল্লির সাথে মসজিদে নামাজ পড়ছিলেন। নামাজ চলাকালে প্রতিপক্ষ রাজ্জাক চেয়ারম্যানের গ্রুপের কায়েম হোসেন, আলিয়ার রহমান, বাবলু, সায়েম, উজ্জ্বল, মাসরূল, কালামসহ ৮/১০ জন যুবক মসজিদে ঢুকে তাকে পেছন থেকে রড দিয়ে মারপিট শুরু করে।  এতে তার বাম হাত ও বাম পায়ের দুটি করে হাড় ভেঙে গেছে। এছাড়া শরীরে বিভিন্ন জায়গায় মারাত্মক আহত হন।

পরে স্থানীয়রা তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।

মাগুরা সদর হাসপাতালের অর্থোপেডিক সার্জন ডা. চিত্ত রঞ্জন রায় জানান, আহত আয়ুব হোসেন এর হাত ও পায়ে ভাঙা হাড়ে প্লাস্টার করা হয়েছে। তার শরীরে আঘাতের স্থানগুলোতে চিকিৎসা চলছে। বর্তমানে তিনি কিছুটা আশঙ্কামুক্ত। তবে সেরে উঠতে সময় লাগবে।

এ ঘটনায় অভিযুক্ত রাজ্জাক চেয়ারম্যানের মোবাইলে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন জানান, নতুন করে সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মামলা হওয়ার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১১মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত