ঢাকা-টাঙ্গাইল সরাসরি ট্রেন সার্ভিসের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০১৭, ১৮:০৮

ঢাকা-টাঙ্গাইল সরাসরি ট্রেন সার্ভিস চালু করার দাবিতে মানববন্ধন পালন করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে স্থানীয় শহীদ মিনার চত্বরে ‘ঢাকা-টাঙ্গাইল সরাসরি ট্রেন সার্ভিস বাস্তবায়ন কমিটি’র উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা টাঙ্গাইল সরাসরি ট্রেন সার্ভিস বাস্তবায়ন কমিটির আহবায়ক ও সাবেক যুগ্ম সচিব সাইদ মো. লুৎফুল্লাহ্, সদস্য সচিব সাজ্জাদ খোশনোবীশ, যুগ্ম আহবায়ক আবুল কালাম মোস্তফা লাবু, আকিবুর রহমান ইকবাল, রফিকুল ইসলাম রিপন, আমিনুল ইসলাম উজ্জল, সাইদুল ইসলাম মিন্টু, রাশেদুল ইসলাম।

এ কর্মসূচিতে আরও অংশগ্রহণ করেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খান, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্বাস আলী, টাঙ্গাইল প্রেসক্লাবের দপ্তর ও লাইব্রেরি সম্পাদক আরিফ উর রহমান টগর, নিরাপদ সড়ক চাই টাঙ্গাইল জেলা শাখার কর্মকর্তা ঝান্ডা চাকলাদারসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠণের নেতৃবৃন্দ, বিভিন্ন কলেজ, বিদ্যালয়, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এ প্রসঙ্গে ঢাকা টাঙ্গাইল সরাসরি ট্রেন সার্ভিস বাস্তবায়ন কমিটির সদস্য সচিব সাজ্জাদ খোশনোবীশ বলেন, টাঙ্গাইল ঢাকা বিভাগের একটি বৃহৎ জেলা। এ জেলার দিয়ে দেশের উত্তর ও দক্ষিণ বঙ্গে বেশ কয়েকটি ট্রেন চলাচল করলেও জেলাবাসীর জন্য আসন বরাদ্দ সীমিত। এ কারণে টাঙ্গাইলবাসী বিন্দুমাত্রও ওই ট্রেন সার্ভিসের সুবিধা পাচ্ছে না। এ সুবিধা প্রাপ্তির জন্যই এ সংগঠণের প্রচেষ্টা ঢাকা টাঙ্গাইল সরাসরি ট্রেন সার্ভিস বাস্তবায়ন। জেলাবাসীর সুবিধা আদায়ে এ সংগঠনের এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। এ দাবি না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণভাবে ও টাঙ্গাইলের বিভিন্ন পর্যায়ের মানুষকে সাথে নিয়ে এ আন্দোলন চলমান থাকবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৮মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত