মঠবাড়িয়ায় গৃহবধূর আত্মহত্যা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৭, ২২:২৪
প্রতীকী ছবি

পিরোজপুরের মঠবাড়িয়ায় নাসরিন আক্তার (১৯) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

রবিবার দুপুরে ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নাসরিন উপজেলার উদয়তার বুড়িরচর গ্রামের দিন মজুর ইলিয়াস হাওলাদারের মেয়ে।জানা যায়, নাসরিনের সাথে প্রায় এক বছর পূর্বে ঢাকায় বসবাসরত শুটকি ব্যবসায়ী মাসুম বিল্লাহ’র বিয়ে হয়। বিয়ের পর নাসরিন ঢাকায় স্বামীর সাথে থাকতেন।

নাসরিনের বাবা ইলিয়াস হাওলাদার জানান, বিয়ের পর নাসরিন মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েন। তিনি প্রায়ই ঢাকা থেকে রাগ করে একা একা বাড়ি চলে আসতেন। পরে ঢাকা থেকে জামাই এসে বুঝিয়ে শুনিয়ে নিয়ে যেতেন। গত প্রায় ১২ দিন আগে তিনি ঢাকা থেকে একা বাড়িতে চলে আসেন। এরপর থেকেই বাড়িতেই ছিলেন। ইলিয়াস হাওলাদার বলেন, রবিবার ওর মা কিস্তির টাকা ধার করতে পাশের বাড়ি গেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরে সামান্য ভাঙচুর করে পরে নাসরিন ঘরের আঁড়ার সাথে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। পরে ছোট বোন দেখতে পেয়ে ডাক চিrকার দিলে স্থানীয়রা এসে ওড়না কেটে নাসরিনকে নিচে নামিয়ে স্থানীয় চিকিrসককে খবর দেয়। স্থানীয় পল্লী চিকিrসক এসে নাসরিনকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল আমীন জানান, প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে  পাঠানো হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত