পিরোজপুরে সোনালী ব্যাংকের তিন কর্মকর্তা গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মে ২০১৭, ২১:৪৪ | প্রকাশিত : ২৪ মে ২০১৭, ২১:৪২

পিরোজপুরে চেক জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগ সোনালী ব্যাংকের তিন কর্মকর্তাকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার পিরোজপুর সোনালী ব্যাংকের কার্যালয় থেকে তাদের আটক করেন দুর্নীতি দমন কমিশন (দুদক) বরিশাল বিভাগের কর্মকর্তারা। তারা ২০১২ সালে দুদকের দায়ের করা মামলার আসামি।

আটককৃতরা হলেন, পিরোজপুর সোনালী ব্যাংক প্রধান শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার সুভাষ চন্দ্র চক্রবর্তী, প্রিন্সিপাল অফিসার মো. রুহুল আমিন ও প্রিন্সিপাল অফিসার আব্দুর রহমান। আটককৃতদের পিরোজপুর সদর থানায় সোপর্দ করে আদালতে পাঠানো হয়।

বরিশাল বিভাগের দুদক পরিচালক মো. আক্তার হোসেন ঢাকাটাইমসকে জানান, পিরোজপুর জেলা রেজিস্ট্রার কার্যালয়ের অফিস সহকারী অঞ্জন কুমার দাসের বিরুদ্ধে চেক জালিয়াতির মাধ্যমে ২৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ২০১২ সালের ৬ নভেম্বর তৎকালীন জেলা রেজিস্ট্রার মো. শফিকুর রহমান পিরোজপুর সদর থানায় মামলা দায়ের করেন। এরপর সেই মামলা তদন্ত করতে গিয়ে দেখা যায়, এর সঙ্গে সোনালী ব্যাংকের ছয় কর্মকর্তা জড়িত এবং তারা ২০০৪ সাল থেকে ২০১২ সালের মধ্যে জেলা রেজিস্ট্রারদের স্বাক্ষর জাল ও প্রতারণা করে শতাধিক চেকের মাধ্যমে মোট ৫৮ লাখ ৮৮ হাজার ৮৯৬ টাকা সোনালী ব্যাংক পিরোজপুর শাখা থেকে তুলে আত্মসাৎ করেছেন।

জালিয়াতির সঙ্গে জড়িত অন্যরা হলেন, প্রিন্সিপাল অফিসার মো. ফুয়াদ উদ্দিন, সিনিয়র অফিসার সুখেন্দু বিকাশ ও মো. নুরুল ইসলাম।

(ঢাকাটাইমস/২৪মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত