নিজের শর্টগানের গুলিতে প্রাণ গেল নৌ পুলিশের

এম. বেলাল হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি
 | প্রকাশিত : ২৫ মে ২০১৭, ২২:০৫

সাতক্ষীরার শ্যামনগর উপজেলাধীন সুন্দরবন সংলগ্ন রায়নগর নৌ পুলিশ ফাঁড়ির কনস্টেবল নিজের শর্টগানের গুলিতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় সুন্দরনের কাছিকাটা এলাকায় অপহৃত জেলে উদ্ধারের অভিযান শেষে কৈখালী ফরেস্ট স্টেশনের জেটিতে নামার সময় পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবল মিয়ারাজ হোসেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন রায়নগর নৌ-পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তার বাড়ি রাজশাহী জেলায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গহীন সুন্দরবনের কাছিকাটা এলাকায় বনদস্যুরা মুক্তিপণের দাবিতে কয়েকজন জেলেকে আটকে রেখেছে সংবাদের ভিত্তিতে বিজিবি, বনবিভাগ ও রায়নগর নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা বেলা আড়াইটার দিকে সেখানে অভিযান চালায়। বিজিবি ও পুলিশের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা পাঁচজন জেলে ও তাদের ব্যবহৃত একটি ট্রলার ফেলে পালিয়ে যায়। অপহৃত জেলেদের উদ্ধার করে ফিরে আসার পর সন্ধ্যায় কৈখালী ফরেস্ট স্টেশনের জেটিতে নামার সময় হঠাৎ তিনি পড়ে যান। এসময় তার কাছে থাকা শর্টগানের গুলিতে ঘটনাস্থলেই  তিনি নিহত হন।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকাটাইমসকে বলেন, ‘নিহতের লাশ শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

(ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত