মানিকগঞ্জে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৭, ১৬:৫২

মানিকগঞ্জ সদর উপজেলার সুরুন্ডী গ্রামে রেহেনা বেগমকে হত্যার দায়ে স্বামী রুবেল মোল্লাকে মৃত্যুদণ্ডাদেশ ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আল মাহমুদ ফায়জুল কবির আসামির উপস্থিতিতে এই রায় দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি নিরঞ্জন বসাক জানান, রেহনা বেগমের সন্তান না হওয়ার কারণে স্বামী রুবেল তাকে প্রায়ই মারধর করতেন। ২০০৯ সালের ২৫ সেপ্টেম্বর রাতে নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় স্ত্রী রেহেনা বেগমকে গলাটিপে হত্যা করেন রুবেল। এরপর রুবেল স্ত্রী আত্মহত্যা করেছেন বলে প্রচার করেন। স্থানীয় প্রতিবেশীরা বিষয়টি বিশ্বাস করতে না পেরে রুবেলকে আটক করে পুলিশে দেয়। ঘটনার পরদিন রেহেনার পিতা ইব্রাহিম মিয়া বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তাকরী কর্মকর্তা সদর থানার এস,আই আমিনুর রহমান আসামি রুবেলের বিরুদ্ধে ২০০৯ সালের ২৩ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে। এ মামলায় মোট আটজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। আদালতে দোষী প্রমাণিত হওয়ার বিচারক মামলার একমাত্র আসামি রুবেলকে মৃত্যুদণ্ড ও অর্থদণ্ড দেয়। আসামিপক্ষের মামলা পরিচালনা করেন শিপ্রা রানী সাহা।

(ঢাকাটাইমস/৩০মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত