এবার বিউটি রানীর চিকিৎসার দায়িত্ব নিলেন জাকির

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুন ২০১৭, ১৬:৪৪ | প্রকাশিত : ০৩ জুন ২০১৭, ১১:০৭

এবার এমসি কলেজের বিএ প্রথম বর্ষের শিক্ষার্থী বিউটি রানী সরকারের চিকিৎসার দায়িত্ব নিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। বিউটি রানী দীর্ঘদিন ধরে হার্টের রোগে ভুগছেন। ডাক্তারের পরামর্শে তার জরুরি অপারেশনের প্রয়োজন। কিন্তু এত দিন টাকার অভাবে থেমে ছিল তার চিকিৎসা।

এর আগে রুমা নামের এক শিক্ষার্থীর চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন জাকির হোসাইন। তার সহযোগিতায় রুমা এখন চিকিৎসার জন্য ভারতে অবস্থান করছেন।

এরই মধ্যে জাকির হোসাইন দিরাইয়ে বিউটি রানীর পরিবারের সঙ্গে ফোনে যোগাযোগ করেছেন। যত দ্রুত সম্ভব বিউটিকে নিয়ে ঢাকায় রওনা দেওয়ার কথাও জানিয়েছেন তিনি। ঢাকায় আসার ব্যবস্থা তিনিই করে দিয়েছেন। পরবর্তীতে ঢাকায় যাতে সুষ্ঠু চিকিৎসা হয় এ জন্য একজনকে দায়িত্বও দেওয়া হয়েছে। পরিবারটি আশা করছে তাদের মেয়ে খুব দ্রুতই সুস্থ্ হয়ে তাদের মাঝে ফিরে আসবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ঢাকাটাইমসকে বলেন, ‘সামাজিক দায়বদ্ধতা থেকে হলেও আমাদের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানাব আসুন যতটুকু সম্ভব মানুষের তরে সাহায্যের হাত বাড়িয়ে দিই। কেউ যাতে বিনা চিকিৎসায় মারা না যায় সেই জন্য একটি সামাজিক আন্দোলন গড়ে তুলি।’

ঢাকাটাইমস/৩জুন/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত